সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
নানা আয়োজনে টাঙ্গাইলে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন

নানা আয়োজনে টাঙ্গাইলে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন

সোহেল রানা: টাঙ্গাইলে নানা আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন করা হয়েছে । শনিবার (০৯ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে টাঙ্গাইল জেলা প্রশাসন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় টাঙ্গাইল জেলা দুর্নীতি দমন কমিশনের আয়োজনে “উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় টাঙ্গাইল জেলা দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক মোঃ নাসির উদ্দিন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ওলিউজ্জামান। এ সময় উক্ত আলোচনা সভা সঞ্চালনায় ছিলেন টাঙ্গাইল জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক তরুণ ইউসুফ। সভায় আরও উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা দুর্নীতি দমন কমিশনের সহকারী পরিচালক মোঃ বিপ্লব হোসেন, উপসহকারী পরিচালক মো: জাহেদ আলম, মো: মামুনুর রশিদ, মো: রবিউল ইসলাম, কোর্ট পরিদর্শক মো: জাহিদুল ইসলাম, টাঙ্গাইল জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি দেবাশীষ কুমার দেব,সহ-সভাপতি হোসনে আরা আহম্মেদ (বেবী), সদস্য মোঃ মাসুদ রানা, আব্দুল বাসেত, এস.এম. জগলুল হায়দার (সোহেল), বীর মুক্তিযোদ্ধা শাহ্ আব্দুর রশিদ, রওশন আরা লিলি, কাজী বাহালুল হক (নিপু), মোঃ মনিরুজ্জামান মনির, নাসেরী আজাদ সম্পা, সাংবাদিক মৃণাল কান্তি রায়সহ জেলা দুর্নীতি দমন কমিশনের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী, সাংবাদিক,সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ, সামাজিক সংগঠনের প্রতিনিধিবর্গ ও সাধারণ জনগণ ।
এর আগে টাঙ্গাইল জেলা কার্যালয় প্রাঙ্গণে সকালে যথাযথ মর্যাদায় জাতীয় পতাকা ও দুদক পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীত এর মাধ্যমে আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে ডিস্ট্রির গেইট হতে বেলুন ও পায়রা উড়িয়ে র‌্যালির উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ওলিউজ্জামান। এ সময় সরকারি-আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং এনজিও, টাঙ্গাইলের বিভিন্ন স্কুল,কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন সংগঠনের লোকজন উক্ত র‌্যালিতে অংশগ্রহন করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840